অরেঞ্জ চিকেন (কপিক্যাট) রেসিপি prieopathak (প্রিয় পাঠক) Motivational speech and stories 55

অরেঞ্জ চিকেন (কপিক্যাট) রেসিপি

রান্না ও পুষ্টিকর খাবার

অরেঞ্জ চিকেন (কপিক্যাট) রেসিপি

এই অরেঞ্জ চিকেন রেসিপিটির স্বাদ ঠিক বিখ্যাত পান্ডা এক্সপ্রেস রেস্টুরেন্টের খাবারের মতো । একমাত্র পার্থক্য হল আপনি খরচের একটি ভগ্নাংশে এটি বাড়িতে সহজেই তৈরি করতে পারেন। এই রেসিপিটি সুপার কোমল মুরগির মাংস দেয় যা একটি ট্যাঞ্জি, কমলা-ভিত্তিক সসে ভিজিয়ে রাখা হয়। আমি আসলে মনে করি এটি সহজেই টেক-আউট সংস্করণকে বীট করে! এছাড়াও, যদি আপনার একটি বৃহত্তর পরিবার থাকে, বা আপনি যদি একটি সমাবেশ হোস্ট করেন, তাহলে সহজেই দ্বিগুণ বা তিনগুণ করুন। বাড়িতে এটি তৈরি করার আরেকটি সুবিধা হল আপনি উপাদানগুলি নিয়ন্ত্রণ করতে পারেন এবং সেই অনুযায়ী তাদের সামঞ্জস্য করতে পারেন। কমলা মুরগির এই কপিক্যাট রেসিপিটি অত্যন্ত চাওয়া-পাওয়া। শেষ ফলাফল স্পট অন হবে। আসলে, যখন আমি গত সপ্তাহে পান্ডা এক্সপ্রেস থেকে কমলা মুরগির অর্ডার দিয়েছিলাম, তখন আমি এই রেসিপি এবং ফাস্ট-ফুড চেইন থেকে আসল চুক্তির মধ্যে পার্থক্য বলতে পারিনি। একেবারেই! রেস্তোরাঁর কপিক্যাট রেসিপি তৈরির সেরা অংশ হল যে আপনি সেগুলিকে আপনার পরিবারের স্বাদ পছন্দ অনুসারে তৈরি করতে পারেন। একটি মসলা কমলা মুরগির রেসিপির জন্য অতিরিক্ত চিলি ফ্লেক্স যোগ করুন। বিকল্পভাবে, মশলাদার খাবারের প্রতি সংবেদনশীল তালু পূরণ করতে আপনি চিলি ফ্লেক্স সম্পূর্ণভাবে কমাতে বা বাদ দিতে পারেন।

কিভাবে পান্ডা এক্সপ্রেস অরেঞ্জ চিকেন তৈরি করবেন

সস প্রস্তুত করুন: বিখ্যাত সস তৈরি করতে, আপনাকে কর্নস্টার্চ, রাইস ওয়াইন, জল, কমলার রস, তিলের তেল, সাদা চিনি, বাদামী চিনি, সাদা ভিনেগার, কমলার জেস্ট, আদা, রসুন এবং লাল মরিচের ফ্লেক্স একত্রিত করতে হবে। প্রথমে, আপনি এটি নাড়ুন এবং পরে রান্না করার জন্য এটি আলাদা করে রাখুন।

মাংস প্রস্তুত করুন: মুরগি ভাজার জন্য আপনাকে দুটি অগভীর বাটি প্রস্তুত করতে হবে, একটিতে ফেটানো এবং পাকা ডিম এবং অন্যটিতে ময়দা এবং কর্নস্টার্চের মিশ্রণ দিয়ে, তারপরে, মুরগির টুকরোগুলিকে ডিমের মিশ্রণে ডুবিয়ে দিন ময়দার মিশ্রণ।

ভাজুন : এরপর, একটি বড় প্যানে বা ফ্রাইং ওয়াক ৩৭৫ ডিগ্রি ফারেনহাইটে তেল গরম করুন এবং মুরগির টুকরোগুলিকে ব্যাচে করে ভাজুন, যতক্ষণ না রান্না হয়, খাস্তা এবং সোনালি হয়। হয়ে গেলে আলাদা করে রাখুন।

সস সিদ্ধ করুন: প্যান থেকে তেলটি ফেলে দিন, প্রায় এক টেবিল চামচ রেখে, এবং সস যোগ করুন। তারপর, নাড়ুন এবং একটি ফোঁড়া আনুন।

চিকেন আবার যোগ করুন: সসে ভাজা মুরগি যোগ করুন এবং ভালভাবে একত্রিত হওয়া পর্যন্ত নাড়ুন। সস ঘন হয়ে গেলে থালা তৈরি করা হয়। ভাতের সাথে পরিবেশন করুন।

স্টিমড রাইস এবং ব্রোকলি ঐতিহ্যগত জুটি, কিন্তু সৃজনশীল পেতে নির্দ্বিধায়! আমরা লং উডন নুডলসের সাথে জোড়া কমলা মুরগি পছন্দ করি। ঘরে তৈরি ফ্রাইড রাইসের বিছানায় পরিবেশন করি, লেটুসের মোড়ক হিসাবে খাওয়া বা এমনকি বাড়িতে তৈরি টর্টিলাগুলির ভিতরে টেকো-স্টাইল পরিবেশন করি ।

অরেঞ্জ চিকেন (কপিক্যাট) রেসিপি

প্রিয় পাঠক

Social Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *